সেতিয়েনের অধীনেই চ্যাম্পিয়ন্স লিগ খেলবে বার্সেলোনা

হাওর বার্তা ডেস্কঃ কিকে সেতিয়েন আপাতত কিছুটা স্বস্তিতে। অন্তত চ্যাম্পিয়ন্স লিগ পর্যন্ত তাঁকে বার্সেলোনার ম্যানেজার রেখে দেওয়া হবে বলে খবর। লা লিগা খেতাব হারালেও শেষ ম্যাচে আলাভেসকে ৫-০ চূর্ণ করেছেন লিওনেল মেসিরা। ফলে কিকে সেতিয়েনকে রেখে দেওয়ার সিদ্ধান্ত।

বার্সা অন্দরমহলের আরও তথ্য ফাঁস করছে স্প্যানিশ সংবাদমাধ্যম। কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের মধ্যে এতদিন বনিবনা হচ্ছিল না শিবিরে। সেই সমস্যা সাময়িকভাবে হলেও থেমেছে। আলাভেস ম্যাচের পরে কোচিং স্টাফ এবং খেলোয়াড়দের মধ্যে ইতিবাচক বৈঠক হয়েছে বলে খবর। তার ভিত্তিতেই এ মৌসুমের শেষ পর্যন্ত সেতিয়েনকে রাখার কথা ভাবা হয়েছে।

লা লিগা হারানোর পরে কিকের সামনে এখন সব চেয়ে বড় পরীক্ষা চ্যাম্পিয়ন্স লিগ। নাপোলির বিরুদ্ধে ঘরের মাঠ ক্যাম্প ন্যু-তে তাঁদের ম্যাচের প্রস্তুতির জন্য তিন সপ্তাহ হাতে পাচ্ছেন বার্সা ম্যানেজার। এটাই হয়তো শেষ সুযোগ, না হলে ট্রফিহীন থাকতে হবে এই মৌসুমে। ২০০৭-২০০৮ মৌসুমের পরে আর কখনও গোটা বছরে ট্রফিহীন থাকেনি বার্সেলোনা। অনেকে ধরেই নিয়েছেন, আপাতত থেকে গেলেও সামনের মৌসুমে ফের তাঁকে মেসিদের ম্যানেজারের দায়িত্বে দেখতে পাওয়ার সম্ভাবনা কম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর